Sheikh Shajahan: ৪৪ দিন পরও অধরা শেখ শাহজাহানের আগাম জামিনের আবেদন মেঘের আড়ালে

Sheikh Shajahan: ৫ জানুয়ারি রেশন দুর্নীতি মামলায় শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালায় ইডি আধিকারিকরা. এ সময় শাহজাহানের বাড়ির দরজার তালা ভাঙতে গিয়ে গ্রামবাসীর হামলার মুখে পড়তে হয় কর্মকর্তাদের.

Sangita Jha, Bureau Head, Bengal
  • Feb 17 2024 4:07PM

Sheikh Shajahan: আদালতে শেখ শাহজাহান আবারও আগাম জামিন চেয়েছেন. বারাসত আদালতে আগাম জামিনের আবেদন করেন তৃণমূল নেতা শাহাজান শেখ. শেখ শাহজাহান ৫ জানুয়ারি তার বাড়িতে তল্লাশি অভিযানের সময় ইডি কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় কর্মকর্তাদের দায়ের করা মামলায় আগাম জামিনের আবেদন করেন.

শেখ শাহজাহান আবারও আদালতে আগাম জামিন চান. বারাসত আদালতে আগাম জামিনের আবেদন করেন তৃণমূল নেতা শাহাজান শেখ. শেখ শাহজাহান ৫ জানুয়ারি তার বাড়িতে তল্লাশি অভিযানের সময় ইডি কর্মকর্তাদের ওপর হামলার ঘটনায় কর্মকর্তাদের দায়ের করা মামলায় আগাম জামিনের আবেদন করেন.

এর আগে রক্ষাকবচ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন শেখ শাহজাহান. তিনি আদালতে আর্জি জানিয়েছিলেন, ‘২ দিনের রক্ষাকবচ দিন, আজই হাজিরা দেব’. কিন্তু তাতে স্বস্তি মেলেনি শেখ শাহজাহানের. সেই মামলায় ইডি-র তরফ থেকে সওয়াল করা হয়েছিল, এত ভয় পাচ্ছেন কেন? এ তো, ‘ঠাকুর ঘরে কে, আমি কলা খাইনি’ মন্তব্য করেন ইডি-র আইনজীবী. মেলেনি আগাম জামিনও.

৫ জানুয়ারি রেশন দুর্নীতি মামলায় শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালিয়েছিলেন ইডি আধিকারিকরা. সে সময়ে শাহজাহানের বাড়ির দরজা তালা ভাঙতে গিয়ে গ্রামবাসীদের হামলার মুখে পড়তে হয় আধিকারিকদের. অভিযোগ ওঠে, হাজার হাজার গ্রামবাসী লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে তেড়ে এসেছিলেন তাঁদের দিকে. কলাবাগান দিয়ে দৌড়ে পালাতে বাধ্য হয়েছিলেন সিআরপিএফের সদস্যরা। দুই ইডি আধিকারিকের মাথাও ফেটে যায়. সেখান ইডি-র ল্যাপটপ লুঠেরও অভিযোগ ওঠে.

0 Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार