Loksabha Election 2024: 'ঘাটতি রাখা যায় না...', অভিষেকের বিশেষ নজর ডায়মন্ড হারবারের এই এলাকায়

Loksabha Election 2024: সভার তৃতীয় দিনে শুক্রবার মহেশতলা এবং বাজাজ বিধানসভা কেন্দ্রগুলি ছিল ফোকাস. এই দুটি কেন্দ্রই তৃণমূলের শক্ত ঘাঁটি. আজ মহেশতলায় নেতৃত্বের সঙ্গে দলীয় বৈঠকে অভিষেকের স্পষ্ট বার্তা, ঘরে ঘরে গিয়ে মানুষের সঙ্গে কথা বলতে হবে. কোথাও কোনো ঘাটতি রাখা যাবে না.

Sangita Jha, Bureau Chief Bengal
  • Mar 29 2024 9:59PM

Loksabha Election 2024: এই বছরের লোকসভা ভোটে ডায়মন্ড হারবার হাই ভোল্টেজ কেন্দ্রগুলির মধ্যে একটি. তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি ভোটের আগে ডায়মন্ড হারবার লোকসভার অধীনে বিভিন্ন বিধানসভা কেন্দ্রে প্রস্তুতিমূলক সভা করছেন. সভার তৃতীয় দিনে শুক্রবার মহেশতলা এবং বাজাজ বিধানসভা কেন্দ্রগুলি ছিল ফোকাস. এই দুটি কেন্দ্রই তৃণমূলের শক্ত ঘাঁটি। আজ মহেশতলায় নেতৃত্বের সঙ্গে দলীয় বৈঠকে অভিষেকের স্পষ্ট বার্তা, ঘরে ঘরে গিয়ে মানুষের সঙ্গে কথা বলতে হবে. কোথাও কোনো ঘাটতি রাখা যাবে না.

অভিষেক বন্দ্যোপাধ্যায় 2014 এবং 2019 সালে পরপর দুবার এখান থেকে জিতেছেন৷ ডায়মন্ড হারবার এক ধরণের আত্মপ্রকাশ হয়ে উঠেছে৷ এমনকি একটি সমাবেশ-ভিত্তিক শক্তি হিসাবে, শুধুমাত্র সবুজ আভা এই ডায়মন্ড হারবার জুড়ে উড়ে যায়. মহেশতলা, বাজাজ সহ ডায়মন্ড হারবারের অধীনে থাকা সাতটি বিধানসভা কেন্দ্রে তৃণমূল জিতেছে. অভিষেক বন্দ্যোপাধ্যায়ের 'ডায়মন্ড হারবার মডেল' রাজ্য রাজনীতিতেও একটি উত্তপ্ত বিতর্কিত বিষয়. এই বছরের লোকসভা নির্বাচনে, অভিষেক ডায়মন্ড হারবার থেকে হ্যাটট্রিক করতে ইভেন্টে এসেছিলেন.

আজ মহেশতলা বিধানসভা কেন্দ্রের নেতৃত্বের সঙ্গে আলোচনায় অভিষেক কী বার্তা দেন, সেদিকেই ছিল রাজনৈতিক মহল. মহেশতলার নেতৃত্বের সঙ্গে বৈঠক ইতিমধ্যেই শেষ হয়েছে। দলীয় সূত্রে খবর, তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড দ্বারে দ্বারে গিয়ে মানুষের সঙ্গে আরও নিবিড় জনসংযোগের ওপর জোর দিতে বলেছেন. কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বাংলার বঞ্চনার অভিযোগ নিয়ে স্থানীয় নেতাদের বার্তা দেন অভিষেক.

0 Comments

संबंधि‍त ख़बरें

ताजा समाचार